ফিলিস এনএলডিএস উদযাপনের কিছু পর্যায়ে টি-শার্টের সাথে ব্রাইস হার্পার সম্পর্কে অরল্যান্ডো আর্সিয়ার মন্তব্যকে উপহাস করেছেন

 

ফিলিস এনএলসিএস-এ তাদের মূল্য ট্যাগ বুক করার পরে, তারা তাদের ক্লাবহাউস উদযাপনের কোনো পর্যায়ে ব্রেভসের ক্ষতস্থানে কিছু লবণ ঘষে নিশ্চিত করেছে।


বৃহস্পতিবারের জয়ের পরে, ফিলাডেলফিয়ার কিছু গেমার ক্লাবহাউসে তাদের উত্সব চলাকালীন আটলান্টা শর্টস্টপ অরল্যান্ডো আর্সিয়ার মাধ্যমে করা ভাইরাল মন্তব্যগুলিকে উপহাস করার জন্য স্পোর্টিং হাস্যকর টি-শার্টে দৃশ্যমান হতে পারে।




টি-শার্টগুলি Braves এবং Arcia-এর জন্য একটি তাত্ক্ষণিক শট হয়ে উঠেছে যখন শর্টস্টপ ক্লাবহাউসের ভিতরে সেই সমান বিবৃতি দিয়েছিল যখন Bryce Harper-এর উচ্চ-মূল্যের বেসরানিং ভুলটি খেলা 2 ছেড়ে দেওয়ায় উদযাপন করার সময়।


দ্য অ্যাথলেটিক-এর ম্যাট গেলবের মতে ফিলিস গেমাররা হার্পারকে বিয়ারে বর্ষণ করেছিল এবং জয়ে ভিজানোর সাথে সাথে "আটা বয় হার্পার" স্লোগান দিয়েছিল।



হার্পার বিনোদন 3-তে কয়েকটি ঘরোয়া রানের সাথে প্রতিশোধ নেন, যার প্রত্যেকটি দ্বিতীয় বেস পাস করার সময় একই সময়ে আর্সিয়ার কাছে একটি বর্বর তাকানো রক্ষা করেছিল।


হার্পারের দল বৃহস্পতিবার রাতে ট্র্যাশ স্পিককে আরও বাড়িয়ে তুলেছে তাদের বিভাগের প্রতিযোগীদের পোস্ট-সিজন থেকে বিধ্বস্ত হয়ে টি-শার্টগুলিকে তাদের শ্যাম্পেন-ভরা জন্মদিন উদযাপনের মধ্যে পাঠানোর পরে।