অস্টিন স্কট কে, জর্জিয়ার রিপাবলিকান যিনি জিওপি স্পিকারশিপ মনোনয়ন হারিয়েছেন?

 


রিপাবলিকান রিপাবলিকান রিপাবলিকান অস্টিন স্কট জর্জিয়ার, যিনি আবাসিক সংখ্যাগরিষ্ঠ নেতা স্টিভ স্কালিস বাদ পড়ার পরে আবাসিক স্পিকারের দৌড়ে প্রবেশ করেছিলেন, শুক্রবার 124-81 ভোটে ওহিওর রিপাবলিকান জিম জর্ডানের কাছে GOP-এর মনোনয়ন ভুল করেছেন৷


ভোটের পরে, স্কট সিএনএনকে জানিয়েছিলেন যে তিনি রেস থেকে হেরে গেছেন এবং জর্ডানকে সমর্থন করছেন।


“আমাদের ভোট ছিল; জিম জর্ডান ভোটে জিতেছেন। যে ব্যক্তি ভোটে জিতবে তার পেছনে দলকে ঐক্যবদ্ধ হতে হবে,” বলেন তিনি।

স্কট এক্স-এ শুক্রবারের একটি প্রকাশে স্পিকারশিপের জন্য তার অভিপ্রায়ের পরিচয় দিয়েছিলেন, যা আগে টুইটার হিসাবে উল্লেখ করা হয়েছিল: “আমি বাসস্থানের স্পিকার হওয়ার জন্য দাখিল করেছি। আমরা আইন প্রণয়নের জন্য ওয়াশিংটনে আছি, এবং আমি এমন একটি বাসস্থানের নেতৃত্ব দিতে চাই যা আমেরিকান মানুষের উচ্চমানের শখের মধ্যে থাকে।"



স্কট, বহিষ্কৃত স্পিকার কেভিন ম্যাকার্থির একজন সহযোগী, সিএনএনকে জানান যে তিনি "আমাদের সঠিক উপাদানটি সঠিকভাবে করা উচিত" এই কারণে তিনি দৌড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এটি এমন কিছু জিনিস যা আমরা একটি সম্মেলন হিসাবে এখন সঠিকভাবে করছি না।"

স্কট বলেছেন রেপ. ফ্রাঙ্ক লুকাস GOP সম্মেলনের মিটিং এর মধ্যে তাকে মনোনীত করতে যাচ্ছেন।


সাত-সময়ের পরামর্শদাতা বৃহস্পতিবার সিএনএন-এর মনু রাজুকে নির্দেশ দিয়েছিলেন যে নতুন স্পিকারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার GOP-এর ক্ষমতার অভাব "আমাদেরকে একদল নির্বোধের মতো দেখায়।"


"আমরা মানুষের একটি সম্পূর্ণ ছোট দল পেয়েছি যে তাদের সম্পূর্ণরূপে তাদের পদ্ধতি থাকতে হবে। আমাদের একটি দল ছিল যারা স্পিকার ম্যাককার্থিকে নাশকতা করেছিল এবং এখন আমাদের একটি গ্রুপ ছিল যারা স্টিভ স্কেলাইজকে নাশকতা করেছিল, তাদের প্রত্যেকেই ব্যতিক্রমী মানুষ, "তিনি বলেছিলেন।

এই মাসে ম্যাককার্থি পদ থেকে অপসারিত হওয়ার পরে এবং আরও একবার দৌড়াতে অস্বীকার করার পরে স্কট এবং জর্ডান স্পিকারের গিভেলের জন্য লড়াই করছিলেন। Scalise, যাকে GOP সম্মেলন জর্ডানের উপর মনোনীত করার জন্য ভোট দিয়েছিল, বৃহস্পতিবার রেস থেকে বাদ পড়েন কারণ রিপাবলিকানরা তার পিছনে একত্রিত হয়নি।


হাউস রিপাবলিকানরা শুক্রবার বিকেলে তাদের স্পিকার মনোনীত প্রার্থী হিসাবে আবাসিক বিচার বিভাগীয় কমিটির চেয়ারম্যান জর্ডানকে বাছাই করেছে, যদিও এটি স্পষ্ট নয় যে ওহিও রিপাবলিকান সম্পূর্ণ হাউস ভোটে গেভেলকে সহজ করার জন্য যথেষ্ট গাইড জিততে পারে কিনা।

স্কট ম্যাককার্থির একজন সোচ্চার রক্ষক ছিলেন, রিপাবলিকানদের সমালোচনা করেন যারা স্পিকার হিসাবে ক্যালিফোর্নিয়া রিপাবলিকানকে নির্মূল করতে ভোট দিয়েছিলেন। এই মাসে অগ্রিম, জর্জিয়ার আইনপ্রণেতা বলেছিলেন যে রিপাবলিকান নেতৃত্বকে "হয় এই অংশগ্রহণকারীদের জবাবদিহি করতে বা কনভেনশনের শিথিলতার ধর্ম হারাতে হবে তা নির্ধারণ করতে হবে।"

"যে আটজন রিপাবলিকান জো বিডেনকে সমর্থন করেছিলেন এবং কেভিন ম্যাকার্থিকে স্পিকার পদ থেকে বাদ দেওয়ার ডেমোক্র্যাটদের আকাঙ্ক্ষাকে সমর্থন করেছিলেন তারা তাদের নিজস্ব গৌরব এবং তহবিল সংগ্রহের নামে ডেমোক্র্যাটিক জন্মদিন উদযাপনের জন্য বাসস্থানের নিয়ন্ত্রণ অতিক্রম করার চেয়ে বড় কিছু নয়," তিনি একটি দাবী বলেন.

জর্জিয়া বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক প্রাপ্তির পর, স্কট গর্বিতভাবে একটি কভারেজ ব্রোকারেজ কোম্পানির মালিকানা এবং পরিচালনার জন্য বিশ বছর অতিবাহিত করেছিলেন। তিনি 1997 সালে জর্জিয়া প্রতিনিধিদের বাসভবনে তার রাজনৈতিক কর্মজীবন শুরু করেন, যেখানে তিনি 2011 সালে কংগ্রেসে নির্বাচিত হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করেন।

স্কট, যিনি জর্জিয়ার ৮ম কংগ্রেসনাল ডিস্ট্রিক্টের প্রতিনিধিত্ব করেন, হাউসের স্থায়ী নির্বাচন কমিটি অন ইন্টেলিজেন্স, আবাসিক সশস্ত্র পরিষেবা কমিটি এবং হাউস এগ্রিকালচার কমিটিতে কাজ করেন।