কিভাবে Pixellab এ PLP ফাইল ব্যবহার করবেন ?

 

Pixellab এ PLP ফাইল ব্যবহার 


ধাপ-১: প্রথমে পিক্সেললেব অপেন করার পর উপরে ডানদিকে থ্রি ডট মেনু দেখতে পাবেন। ওই মেনু আইকনে ক্লিক করবেন।

ধাপ-২: তারপর স্ক্রিনে একটা মেনু উইনডো ওপেন হবে। একটু নিচের দিকে Open .PLP File নামে একটা অপশন পাবেন। ওই অপশনে ক্লিক করবেন।

ধাপ-৩: ক্লিক করার পর একটি উইনডো ওপেন হবে। উইনডো টির উপরের দিকে তিনটে অপশন পাবেন। (. PLP) মানে প্রথম টি তে ক্লিক করার পর আপনার সামনে একটি ফাইল মেনেজার ওপেন হবে। 

ধাপ-৪: ফাইল ম্যানেজার ওপেন হওয়ার পর যদি ডিফল্ট ভাবে ডাউনলোড ফোল্ডার থাকে তা হলে ডাউনলোড ফোল্ডারেই সকল PixelLab PLP File পেয়ে যাবেন। অথবা উপরে তীর আইকনে ক্লিক করে সকল ফোল্ডার চেক করে ডাউনলোড ফোল্ডার বা যে ফোল্ডারে PLP File আছে সেটা খোঁজে বার করতে হবে।

Pixellab  PLP ফাইল



 ধাপ-5: পিএলপি ফাইলটি খুঁজে পাওয়ার পরে, এটিতে ক্লিক করুন। ক্লিক করার পর, 2টি অপশন আসবে (Open Only) এবং (Open and Add)। প্রথমটিতে ক্লিক করলে ফাইলটি একবারের জন্য খুলবে। আপনি যদি ফাইলটি সংরক্ষণ না করেন তবে আপনাকে দ্বিতীয়বার এই নিয়মটি অনুসরণ করতে হবে। আর যদি আপনি ২য় অপশন সিলেক্ট করেন তাহলে ফাইলটি ওপেন হবে এবং সাথে সাথে সেভ হয়ে যাবে।





tag Pixellab বাংলা ভার্সন ডাউনলোড,Pixellab বাংলা সংস্করণ apk ডাউনলোড করুন,pixellab বাংলা ফন্ট ডাউনলোডpixellab বাংলা ফন্ট ডাউনলোড জিপ,pixellab পুরানো সংস্করণ,Pixellab PLP ফাইল বিনামূল্যে ডাউনলোড করুন,plp ফাইল,ব্যানার ডিজাইন plp ফাইল,ইসলামিক পিএলপি ফাইল ডাউনলোড