ঈদের শুভেচ্ছা ব্যানার ডিজাইন বাংলা PLP (freeplp.com)- PixelLab প্রজেক্ট ফাইল

 ঈদ ব্যানার

ঈদের শুভেচ্ছা ব্যানার

আরেকটি নতুন PLP ডিজাইনে স্বাগতম। আজকের এই আর্টিকেল থেকে আপনি ডাউনলোড করতে পারবেন "ঈদ ব্যানার ডিজাইন বাংলা পিএলপি (freeplp.com)- পিক্সেলল্যাব প্রজেক্ট ফাইল" পিএলপি ফাইল একেবারে বিনামূল্যে। FreePLP.com ওয়েবসাইটটি সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পিএলপি ফাইল ডাউনলোড সাইটগুলির মধ্যে একটি। এই সাইটের বিভিন্ন ভাষায় PLP ডিজাইন রয়েছে, যা বিভিন্ন দেশের মানুষ সহজেই তাদের নিজস্ব ডিজাইনে ব্যবহার করতে পারে। আপনি যদি Pixellab অ্যাপের জন্য PLP ফাইল খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। তো চলুন জেনে নেই ফ্রি পিএলপি ফাইল ডাউনলোড এবং পিএলপি ফাইল সম্পর্কে বিস্তারিত।

এই চমৎকার "ঈদ ব্যানার ডিজাইন বাংলা PLP (freeplp.com)- PixelLab Project File" ডিজাইন করেছে জনপ্রিয় গ্রাফিক ডিজাইন মোবাইল অ্যাপ PixelLab। আপনি এই ফাইলটি ডাউনলোড করতে পারেন এবং সহজেই আপনার ইচ্ছামতো সম্পাদনা এবং ডিজাইন করতে পারেন। ডিজাইনটি আরজিবি কালার মোডে করা হয়েছে।"ঈদ ব্যানার ডিজাইন বাংলা পিএলপি (ফ্রিপ্লপি ডটকম) - পিক্সেলল্যাব প্রজেক্ট ফাইল। পিএলপি ফাইল পিক্সেল্যাবের যেকোনো সংস্করণে কাজ করতে পারে। ডাউনলোড করুন "Eid bannar Design Bangla PLP (freeplp.com)- PixelLab প্রজেক্ট ফাইল" ফাইলটি FreePLP.com থেকে সম্পূর্ণ বিনামূল্যে।

"দ্রষ্টব্য: আপনি এই ফাইলটি "ঈদ ব্যানার ডিজাইন বাংলা PLP (freeplp.com)- PixelLab প্রজেক্ট ফাইল" ব্যক্তিগত বা ব্যবসায়িক ডিজাইন সম্পর্কিত উদ্দেশ্যে ব্যবহার করতে পারেন। এই ফাইলটি (.plp ফাইল) কোনো ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি বা বিতরণ করা যাবে না। , ক্লাউড স্টোরেজ, সোশ্যাল মিডিয়া বা অন্য কোনো মাধ্যমে"

ডিজাইন বাংলা


*আপনি যদি বিশ্বাস করেন যে FreePLP.com ওয়েবসাইটে পোস্ট করা কোনো বিষয়বস্তু কপিরাইট লঙ্ঘন করে, আপনি আমাদের সমস্ত প্রাসঙ্গিক তথ্য সহ একটি বিজ্ঞপ্তি পাঠাতে পারেন। আরো বিস্তারিত

একটি PLP ফাইল কি?

PLP ফাইল একটি Pixellab প্রকল্প। আপনি PixelLab এ যা কিছু করেছেন তা এই ফাইলে সংরক্ষিত আছে। আপনি চাইলে অন্য কাউকে দিতে পারেন। অন্য যে কেউ Pixellab অ্যাপের মাধ্যমে তাদের ফোনে PLP ফাইলের নাম দিয়ে সবকিছু পরিবর্তন করতে পারে।


কিভাবে Pixellab PLP প্রজেক্ট ফাইল খুলবেন এবং ব্যবহার করবেন?


আপনি যদি একটি PLP ফাইলে কাজ করতে চান তবে আপনাকে প্রথমে আপনার ফোনে Pixellab অ্যাপগুলি ইনস্টল করতে হবে। তারপর আপনাকে Pixellab এ প্রবেশ করতে হবে।

ধাপ-১: প্রথমে Pixellab ওপেন করার পর উপরের ডানদিকে তিনটি ডট মেনু দেখতে পাবেন। সেই মেনু আইকনে ক্লিক করুন।


ধাপ-২: তারপর পর্দায় একটি মেনু উইন্ডো খুলবে। আর একটু নিচে গেলে Open .PLP File নামে একটি অপশন পাবেন। সেই অপশনে ক্লিক করুন।


ধাপ-৩: ক্লিক করার পর একটি উইন্ডো খুলবে। উইন্ডোর শীর্ষে আপনি তিনটি বিকল্প পাবেন। (.PLP) মানে প্রথম T-এ ক্লিক করার পর আপনার সামনে একটি ফাইল ম্যানেজার খুলবে।


ধাপ-৪: ফাইল ম্যানেজার খোলার পর, যদি ডিফল্টভাবে একটি ডাউনলোড ফোল্ডার থাকে, তাহলে আপনি ডাউনলোড ফোল্ডারে সমস্ত PixelLab PLP ফাইল পাবেন। অথবা উপরের তীর আইকনে ক্লিক করুন এবং ডাউনলোড ফোল্ডার বা PLP ফাইলটি যে ফোল্ডারটি আছে সেটি খুঁজে পেতে সমস্ত ফোল্ডার চেক করুন।


ধাপ-5: পিএলপি ফাইলটি খুঁজে পাওয়ার পরে, এটিতে ক্লিক করুন। ক্লিক করার পর, 2টি অপশন আসবে (Open Only) এবং (Open and Add)। প্রথমটিতে ক্লিক করলে ফাইলটি একবার খুলবে। যদি আপনি সংরক্ষণ না করেন, তাহলে দ্বিতীয়বার ফাইলটি ব্যবহার করার জন্য আপনাকে আবার এই নিয়মটি অনুসরণ করতে হবে। আর যদি আপনি ২য় অপশন সিলেক্ট করেন তাহলে ফাইলটি ওপেন হয়ে সাথে সাথে সেভ হয়ে যাবে।









tag ঈদ ২০২৩,ঈদের বক্তব্য,ঈদ 2023,ঈদ বাংলাদেশ,বাংলাদেশে ঈদ কবে ২০২৩,ঈদ মোবারক,ঈদ ২০২৩,সৌদি আরবে ঈদ কবে ২০২৩,ঈদের খবর সৌদি আরব,ঈদের ইতিহাস,আলপনা ডিজাইন,গ্রাফিক্স ডিজাইন,pixellab for pc,pixellab mod apk,pixellab editing photo,pixellab free download,pixellab - text on pictures,pixellab old version,pixellab download apk