১৬ ডিসেম্বর পোস্টার ডিজাইন ফ্রী plp Bangla by free plp

 ১৬ ডিসেম্বর পোস্টার 


আরেকটি নতুন PLP ডিজাইনে স্বাগতম। আজকের এই নিবন্ধটি থেকে আপনি ডাউনলোড করতে পারেন "16 ডিসেম্বর পোস্টার ডিজাইন বিনামূল্যে plp Bangla by freeplp.com" পিএলপি ফাইল একেবারে বিনামূল্যে। FreePLP.com ওয়েবসাইটটি সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পিএলপি ফাইল ডাউনলোড সাইটগুলির মধ্যে একটি। এই সাইটের বিভিন্ন ভাষায় PLP ডিজাইন রয়েছে, যা বিভিন্ন দেশের মানুষ সহজেই তাদের নিজস্ব ডিজাইনে ব্যবহার করতে পারে। আপনি যদি Pixellab অ্যাপের জন্য PLP ফাইল খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। তো চলুন জেনে নেই ফ্রি পিএলপি ফাইল ডাউনলোড এবং পিএলপি ফাইল সম্পর্কে বিস্তারিত।

এই চমৎকার "16 ডিসেম্বর পোস্টার ডিজাইন ফ্রি plp Bangla by freeplp.com" ডিজাইন করেছে জনপ্রিয় গ্রাফিক ডিজাইন মোবাইল অ্যাপ PixelLab। আপনি এই ফাইলটি ডাউনলোড করতে পারেন এবং সহজেই আপনার ইচ্ছামতো সম্পাদনা এবং ডিজাইন করতে পারেন। ডিজাইনটি আরজিবি কালার মোডে করা হয়েছে।" 16 ডিসেম্বর পোস্টার ডিজাইন ফ্রি plp Bangla by freeplp.com।" পিএলপি ফাইল পিক্সেল্যাবের যেকোনো সংস্করণের সাথে কাজ করতে পারে। FreePLP.com থেকে "16 ডিসেম্বর পোস্টার ডিজাইন ফ্রি plp Bangla by freeplp.com" ফাইলটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করুন।

"দ্রষ্টব্য: আপনি ব্যক্তিগত বা ব্যবসায়িক ডিজাইন সম্পর্কিত উদ্দেশ্যে "16 ডিসেম্বর পোস্টার ডিজাইন ফ্রি plp Bangla by freeplp.com" এই ফাইলটি ব্যবহার করতে পারেন। এই ফাইলটি (.plp ফাইল) কোনো ওয়েবসাইট, ক্লাউড স্টোরেজের মাধ্যমে কোনোভাবেই বিক্রি বা বিতরণ করা যাবে না। , সোশ্যাল মিডিয়া বা অন্য কোন মাধ্যমে"

মহান স্বাধীনতা দিবস ব্যানার


একটি PLP ফাইল কি?

PLP ফাইল একটি Pixellab প্রকল্প। আপনি PixelLab এ যা কিছু করেছেন তা এই ফাইলে সংরক্ষিত আছে। আপনি চাইলে অন্য কাউকে দিতে পারেন। অন্য যে কেউ Pixellab অ্যাপের মাধ্যমে তাদের ফোনে PLP ফাইলের নাম দিয়ে সবকিছু পরিবর্তন করতে পারে।

কিভাবে Pixellab PLP প্রজেক্ট ফাইল খুলবেন এবং ব্যবহার করবেন?

ধাপ-১: প্রথমে Pixellab ওপেন করার পর উপরের ডানদিকে তিনটি ডট মেনু দেখতে পাবেন। সেই মেনু আইকনে ক্লিক করুন।

ধাপ-২: তারপর পর্দায় একটি মেনু উইন্ডো খুলবে। আর একটু নিচে গেলে Open .PLP File নামে একটি অপশন পাবেন। সেই অপশনে ক্লিক করুন।


ধাপ-৩: ক্লিক করার পর একটি উইন্ডো খুলবে। উইন্ডোর শীর্ষে আপনি তিনটি বিকল্প পাবেন। (.PLP) মানে প্রথম T-এ ক্লিক করার পর আপনার সামনে একটি ফাইল ম্যানেজার খুলবে।

ধাপ-৪: ফাইল ম্যানেজার খোলার পর, যদি ডিফল্টভাবে একটি ডাউনলোড ফোল্ডার থাকে, তাহলে আপনি ডাউনলোড ফোল্ডারে সমস্ত PixelLab PLP ফাইল পাবেন। অথবা উপরের তীর আইকনে ক্লিক করুন এবং ডাউনলোড ফোল্ডার বা PLP ফাইলটি যে ফোল্ডারটি আছে সেটি খুঁজে পেতে সমস্ত ফোল্ডার চেক করুন।

ধাপ-5: পিএলপি ফাইলটি খুঁজে পাওয়ার পরে, এটিতে ক্লিক করুন। ক্লিক করার পর, 2টি অপশন আসবে (Open Only) এবং (Open and Add)। প্রথমটিতে ক্লিক করলে ফাইলটি একবার খুলবে। যদি আপনি সংরক্ষণ না করেন, তাহলে দ্বিতীয়বার ফাইলটি ব্যবহার করার জন্য আপনাকে আবার এই নিয়মটি অনুসরণ করতে হবে। আর যদি আপনি ২য় অপশন সিলেক্ট করেন তাহলে ফাইলটি ওপেন হয়ে সাথে সাথে সেভ হয়ে যাবে।











tag ১৬ ডিসেম্বর বিজয় দিবস বক্তব্য,১৯৭১ সালের ১৬ ডিসেম্বর,১৬ ডিসেম্বর নিয়ে কিছু কথা,১৯৭১ সালের ১৬ ডিসেম্বর কি বার ছিল,১৬ ডিসেম্বর বিজয় দিবস বক্তব্য ২০২২,১৬ ডিসেম্বর ইতিহাসের এই দিনে,ডিসেম্বর ২০২৩,ডিসেম্বর ইংরেজি,ডিসেম্বর মাসের দিবস সমূহ,১ ডিসেম্বর,৭ ডিসেম্বর কি দিবস,১ ডিসেম্বর কি দিবস,ডিসেম্বর মাসে কোন রাশি,বিজয় দিবসের পোস্টার ডিজাইন,16 december 2021 bangladesh,16 december day,16 december celebration,16 december victory day,16 december 1971 which day,16 december 1971 bangladesh,16 december cast,December day,December meaning,how to pronounce december,when is december from now