আজিমপুর কবরস্থানে এখন তত্ত্বাবধায়ক সরকার : ওবায়দুল কাদের

 


সরকার আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত

মির্জা ফখরুলের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ফখরুল সাহেব, তত্ত্বাবধায়ক সরকার এখন আজিমপুর কবরস্থানে শায়িত। তত্ত্বাবধায়কের বিষয়ে কথা বলে এখন আর লাভ নেই।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব, তত্ত্বাবধায়ক সরকার এখন আজিমপুর কবরস্থানে শায়িত। তত্ত্বাবধায়কের বিষয়ে কথা বলে এখন আর লাভ নেই।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর তেজগাঁওয়ের সড়ক ভবনে ১৫০টি সেতু ও ১৪টি ওভার পাস উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারাই বলুন তো, আজকে দেশের একটি বিরোধী দল দেশের নামে বিষোদ্গার করেন।

ওবায়দুল কাদের বলেন, এখনও তারা (বিএনপি) যে পথে চলছে, সেটা ভুল পথ। তাদেরকে বলি, আপনারা এই ভুল পথ ছেড়ে দিয়ে নির্বাচনের পথে আসুন। যদি দেশকে ভালোবাসেন, যদি মুক্তিযুদ্ধকে ভালোবাসেন, যদি স্বাধীনতাকে ভালোবাসেন, তাহলে শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি আরও বলেন, ‘১৫ বছর আগের বাংলাদেশের দিকে তাকান। আর ১৫ বছর পর আজকের বাংলাদেশের দিকে তাকান। এই বাংলাদেশের রূপকার (শেখ হাসিনা) আজকে আমাদের মাঝে বসে আছেন।

সরকার এখন আজিমপুর কবরস্থানে




সমাবেশে দুপুর থেকেই জেলার ৫টি উপজেলা সদর (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা), রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁও ও বন্দর থেকে নেতাকর্মীরা ঢাকঢোল পিটিয়ে ও বিভিন্ন ধরনের বাজনা বাজিয়ে হাজার হাজার নেতাকর্মী সমাবেশ স্থলে যোগ দেন। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫টি আসনের সম্ভাব্য প্রার্থীর সমর্থকরা তাদের নেতার ছবি সম্বলিত গেঞ্জি ও চুপি পড়ে, ফ্যাষ্টুন, ব্যানার নিয়ে সমাবেশে জড়ো হন। এ সময় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে জনসমুদ্রে পরিণত হয়। এখানে তীল ধারণের ঠাঁই ছিল না। স্থানীয় নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের সমানে আগামী সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকার প্রার্থী দেয়ার দাবি জানান।


বিএনপির সাথে আওয়ামী লীগের আর কোনো সমঝোতা হবে না। বিএনপি আমাদের শত্রু ভাবে। আমরাও তাদের শত্রু ভাবব, তাদের আর কোনো ছাড় দেওয়া হবে না।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

তত্ত্বাবধায়ক সরকার এখন মরা লাশ


অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, ‘এখনও তারা (বিএনপি) যে পথে চলছে, সেটা ভুল পথ। তাদেরকে বলি, আপনারা এই ভুল পথ ছেড়ে দিয়ে নির্বাচনের পথে আসুন। যদি দেশকে ভালোবাসেন, যদি মুক্তিযুদ্ধকে ভালোবাসেন, যদি স্বাধীনতাকে ভালোবাসেন, তাহলে শেখ হাসিনার বিকল্প নেই। নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।’


১৬৪ সেতু-ওভারপাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী১৬৪ সেতু-ওভারপাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সেতুমন্ত্রী বলেন, ‘তারা দ্বিজাতি তত্ত্বের লাইনে চলে গেছে। তাই আমাদেরকেও বুঝতে হবে কোন লাইনে আমরা যাবো। সাম্প্রদায়িকতা আর জঙ্গিবাদ- এই লাইন আমাদের লাইন নয়। তাদেরকে সুযোগ দিয়ে লাভ নেই। তাদেরকে সুযোগ দিলে গণতন্ত্র ধ্বংস হয়ে যাবে।










Tag: আজিমপুর ওয়ার্ড নং,আজিমপুর কোন থানায়,ঢাকা আজিমপুর ম্যাপ,আজিমপুর সরকারি কলোনি,আজিমপুর কোথায় অবস্থিত,ওবায়দুল কাদের ফোন নম্বর,ওবায়দুল কাদের পিএস,ওবায়দুল কাদেরের স্ত্রী সন্তান,ওবায়দুল কাদের এর বউ,ওবায়দুল কাদের এর পরিবার,ওবায়দুল কাদেরের স্ত্রী সন্তান,ওবায়দুল কাদেরের সন্তান কয়টি,ওবায়দুল কাদের এর বউ,ওবায়দুল কাদের পরিবারের সদস্য,ওবায়দুল কাদের ফোন নম্বর,ওবায়দুল কাদের বয়স,ওবায়দুল কাদের কত টাকার মালিক,ওবায়দুল কাদের বাড়ি কোথায়,মির্জা ফখরুলের উদ্দেশে,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,তত্ত্বাবধায়কের বিষয়ে কথা বলে ফখরুল সাহেব,ফখরুল সাহেব তত্ত্বাবধায়ক সরকার,চার দিনের রিমান্ডে বিএনপি নেতা এ্যানি,আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায়,আজরাইল বিএনপি নেতাদের গলা টিপে ধরবে,ভুল পথ ছেড়ে নির্বাচনের পথে আসুন বিএনপিকে কাদের,বিএনপি ও ফখরুলদের সময় শেষ ওবায়দুল কাদের