চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালের সেরা সব নাটক এর নাম।

Laili Mojnu (লাইলি মজনু) 

উৎসব মিডিয়ার চিত্রনাট্য ও নির্দেশনা এবং সাদ্দাম মাল এর অভিনয়ে ২০২৩ সালে লাইলি মজনু নাটক টি খুবই জনপ্রিয় হয়েছে। এবং ইউটিউব এ এর ভিউ কয়েক লক্ষ হয়েছে। 



Ma Age Na Bow Age (মা আগে না বউ আগে)

উৎসবৎসব মিডিয়ার চিত্রনাট্য ও নির্দেশনা এবং সাদ্দাম মাল এর অভিনয়ে ২০২৩ সালে Ma Age Na Bow Age (মা আগে না বউ আগে) এই নাটক কি আরও অনেক জনপ্রিয় হয়েছে,সক্ল সোসাল মিডিয়েতে কয়েক কয়েক লক্ষ ভিউ নিয়ে বেশ এগিয়ে ।





Gifted | গিফটেড

অনাকাঙ্ক্ষিত ভবিষ্যতের আভাস! এমনি রহস্য ফুটেজে ভরপুর গিফটেড নাটকের ট্রেলার।এটা কি অতীতের কোনো ঘটনা না কি ? স্বপ্নে একটি মেয়েকে ভয়ে ছুটে পালাতে দেখছেন তাসনিয়া ফারিণ। কিন্তু একবার দু’বার না; টানা কয়েকটা দিন ধরেই স্বপ্নটা ভীষণ পীড়া দিচ্ছে তাকে। 

Surprise | সারপ্রাইজ 

মজার প্রেক্ষাপট নিয়ে গল্প লিখেছেন সোহাইল রহমান ও জয়নাল আবেদীন। প্রেমিকার যমজ বোন কে বিয়ে করে সারপ্রাইজ নায়ক। আর সেই গল্পকে নাট্যরূপ দিয়েছেন মো. মাসরিকুল আলম।ছোট পর্দার সেরা নায়ক জিয়াউল ফারুক অপূর্ব হতভাগ্য সেই বরের ভূমিকায় অভিনয় করেছেন । আর নায়িকা হল সাবিলা নূরক। 



Last Night|  লাস্ট নাইট

এক ফটোগ্রাফার তার স্টুডিওতে আসা এক মেয়ের প্রেমে পড়ে গেছে।অল্প-স্বল্প প্রণয় খুনসুটি নিয়ে গল্পটা যখন ক্লাইমেক্সে পৌঁছাবে ঠিক তখনি উন্মোচিত হয় ফটোগ্রাফারের গোপন পরিচয়।একই সঙ্গে কমেডি, থ্রিলার ও রহস্য’র মেলবন্ধনের জন্য ইতোমধ্যেই সুপরিচিতি লাভ করেছেন রাকেশ বসু।পুরোটা সময় কি তবে সব অভিনয়ই ছিল! 

Newly Married | নিউলি ম্যারিড

ব্যাচেলরের ছন্নছাড়া অবস্থা থেকে দাম্পত্য জীবনে স্থানান্তরটা প্রতিটি নব দম্পতির জন্য এক বিরাট ধাক্কা। আর সেই ধাক্কাটাই কীভাবে সামাল দিচ্ছেন তারই এক রম্য পরিবেশনা এই নাটকটি।এ সময়ের ব্যস্ততম জুটি মুশফিক ফারহান ও কেয়া পায়েল এবার দর্শকদের সামনে আসতে চলেছেন সদ্য বিবাহিত যুগল হিসেবে। 

Fifty Fifty |  ফিফটি ফিফটি

মেয়েটার এক অদ্ভূত সমস্যা আছে, যা বেশ বিব্রতকর পরিস্থিতে ফেলে দিল আদনানসহ তার পরিবারকে। প্রথম দেখাতেই মেয়েটার প্রেমে পড়ে গেছে আদনান। সে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে যে বিয়ে যদি করতে হয় তবে তাকেই করবে।   মেয়ের মধ্যে একাধিক মানুষের উপস্থিতি বিদ্যমান। 

Danpite |ডানপিটে

ভাবতই সবকিছুর কারণ হিসেবে সামনে আসে অভীর বেকারত্ব। অসাবধানতা বসত তার প্রতিটি কাজে বিড়ম্বনার শিকার হয় তার আশেপাশের মানুষগুলো।  ডানপিটে অভী নামের এক বেকার ছেলের গল্প। স্ব ধীরে ধীরে সমস্যা আরও গভীর হয়। 

Shesh Boshonto |শেষ বসন্ত
রেললাইনে আত্মহত্যা করতে এসে একটি ছেলে ও একটি মেয়ে পরস্পরকে নিজেদের জীবনের গল্প শোনাতে শুরু করে। দু’জনেই খেয়াল করে যে জীবনের বড় বড় যন্ত্রণাগুলো সবচেয়ে আপন মানুষগুলোই তৈরি করে।মধ্যবিত্ত পরিবারের চিরায়ত অবস্থাকে প্রতিনিধিত্ব করে। 

Mittha Bola Baron| মিথ্যা বলা বারণ

চাপাবাজ নাটকটির মতো অপূর্বকে এবারও বিড়ম্বনায় পড়তে হবে, তবে মিথ্যা বলা এড়ানোর জন্য। অভাবনীয় দর্শকনন্দিত হওয়া সেই নাটকটির মতো এবার দারুণ এক আবহ তৈরি করতে যাচ্ছে ‘মিথ্যা বলা বারণ’। 

Konjush 2 | কঞ্জুস-২

হাড়কিপটে তেপাঙ্গের আর তার স্ত্রী নিলুর জনপ্রিয়তার রেশ এখনও কাটেনি। । আশা করা যাচ্ছে, মুশফিক ফারহান আর তানজিন তিশার অভিনয়ের কারিশমা নাটকের প্রথম কিস্তিকেও ছাড়িয়ে যাবে।

Kacher Manush | কাছের মানুষ

একটি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মূল আয় আসে একটি রেস্তোরাঁকে ঘিরে। বাবার হঠাৎ মৃত্যুর পর মা আর তিন ভাইবোন অসহায় হয়ে পড়ে। এর মাঝে নিজেদের মধ্যকার পারিবারিক দ্বন্দ্বের কারণে সব কিছু এলোমেলো হয়ে যেতে শুরু করে।