গাজায় হাজার হাজার আহতকে বাঁচানোর আহ্বান জানিয়েছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় - ফুরিয়ে আসছে বিদ্যুৎ

 


ফিলিস্তিনের ফিটনেস মন্ত্রণালয় বৃহস্পতিবার অবরুদ্ধ গাজা উপত্যকায় হাজার হাজার আহত মানুষের কেনাকাটার জন্য জরুরি হস্তক্ষেপের জন্য উল্লেখ করেছে।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রকের অপারেশন শাখার প্রধান হানি হামাদা বলেছেন, গাজার হাসপাতালগুলি বিপুল পরিসরে আহত লোকে পূর্ণ যারা সকলেই গুরুতর অবস্থায় রয়েছে এবং দ্রুত হস্তক্ষেপ প্রয়োজন।


"আমরা সমস্ত প্রযোজ্য পক্ষকে দ্রুত হস্তক্ষেপ করার জন্য নাম দিচ্ছি যাতে ফিটনেস সেন্টারে বৈজ্ঞানিক প্রয়োজনীয়তাগুলিকে চাপ দেওয়ার জন্য নিরাপদ করিডোর শুরু করতে এবং আহতদের গাজা স্ট্রিপের বাইরে নিয়ে যেতে সাহায্য করে প্রচুর আহতদের কেনাকাটা করার জন্য। মেট্রোপলিসের মধ্যে মেডিকেল গ্রুপগুলিকে সমর্থন করার জন্য শহরে, "হামাদা বলেছেন।

চলমান যুদ্ধ শুরু হয় যখন ফিলিস্তিনি হামাস সংস্থা অপারেশন আল-আকসা বন্যা প্রকাশ করে, একটি বহুমুখী বিস্ময়কর আক্রমণ যার মধ্যে ভূমি, সমুদ্র এবং আকাশের মাধ্যমে ইস্রায়েলে রকেট উৎক্ষেপণ এবং অনুপ্রবেশের ব্যারেজ অন্তর্ভুক্ত ছিল।


হামাস বলেছে যে এটি দখলকৃত পূর্ব জেরুজালেমের আল-আকসা মসজিদে ঝড় এবং ফিলিস্তিনিদের প্রতি ইসরায়েলি বসতি স্থাপনকারীদের ক্রমবর্ধমান সহিংসতার প্রতিশোধ হিসাবে ছিল।

জবাবে গাজা উপত্যকায় হামাসের লক্ষ্যের বিরুদ্ধে ইসরায়েলি সেনাবাহিনী অপারেশন সোর্ডস অব আয়রন শুরু করে।

অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় নিহত ফিলিস্তিনিদের সংখ্যা অন্তত এক,537-এ পৌঁছেছে, গাজার ফিটনেস মন্ত্রণালয় বৃহস্পতিবার প্রবর্তন করেছে। ঘোষণাটি উদ্ধৃত করেছে যে অকেজো কম্বল 500 যুবক এবং 276 জন মহিলা, 6,612 জন আহত হয়েছে।








Tag: হামাস কার পক্ষে যুদ্ধ করছে ফিলিস্তিন,নিচের কোন ঘটনাটি ইসরায়েল ও ফিলিস্তিন আরবদের মধ্যে সংঘাত শুরু করে,ইসরায়েল সৃষ্টির ফলে সংঘাত সৃষ্টি হয় কেন,হামাস কুইজলেট কোন বিবৃতিটি সর্বোত্তমভাবে বর্ণনা করে,ইসরাইল ফিলিস্তিন যুদ্ধের কারণ,ইসরাইল ফিলিস্তিন যুদ্ধের বর্তমান অবস্থা,ফিলিস্তিন ইসরায়েলের যুদ্ধ,ফিলিস্তিনের বর্তমান অবস্থা ২০২৩,ইসরাইল ফিলিস্তিন যুদ্ধের বর্তমান অবস্থা 2023,যুদ্ধ ফিলিস্তিন ইসরায়েলের ২০২৩,জ্বালানি ফুরিয়ে যাওয়ায় গাজার একমাত্র বিদ্যুৎ,বিমান হামলায় গাজায় শিশু নারী নিহত,চিকিৎসা সহায়তায় 'নিরাপদ করিডর' চাইল গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়,গাজায় সংঘাতের জন্য ইসরায়েলকে দায়ী করল উত্তর কোরিয়া,গাজা ফিলিস্তিন না ফিলিস্তিন,ফিলিস্তিনিরা কেন গাজা ছাড়ছে না,গাজা উপত্যকা কি ঘনবসতিপূর্ণ,হামাস কবে ইসরাইল আক্রমণ করে,ফিলিস্তিন হামাস,ফিলিস্তিন ছবি,ফিলিস্তিন ও ইসরাইল,ইসরাইল ফিলিস্তিন যুদ্ধের কারণ,ফিলিস্তিন পতাকা,ফিলিস্তিনের যুদ্ধ,ইসরায়েল দূতাবাসের কর্মীদের ওপর হামলা,এক ঘণ্টায় নিহত অন্তত ৫১