ভারতের বিপক্ষে সাকিবের ফিট হওয়ার আশায় বাংলাদেশ

 


 ভারতের বিপক্ষে সাকিবের ফিট হওয়ার আশায় বাংলাদেশ


বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান বাম কোয়াড ইনজুরির পরে ভারতের বিপক্ষে বাংলাদেশের পরবর্তী বিশ্বকাপ খেলার জন্য বিতর্কে রয়েছেন এবং দলের পরিচালক খালেদ মাহমুদ বলেছেন যে সমস্ত লক্ষণ অলরাউন্ডারের সুস্থ বোধের দিকে নির্দেশ করেছে, ইএসপিএনক্রিকইনফো রিপোর্ট করেছে।


১৩ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে চেন্নাইয়ে রান নেওয়ার সময় ইনজুরিতে পড়েন সাকিব। তিনি কিছুক্ষণ ব্যাটিং চালিয়ে যান এবং তার 10 ওভারের কোটাও বোলিং করেন, তবে এটি স্পষ্ট যে তিনি ব্যথার সাথে লড়াই করছেন।মাহমুদ বলেন, ‘সাকিব ভালো হচ্ছে। "তিনি ব্যথামুক্ত। তবে আগামীকাল [মঙ্গলবার] যখন তিনি নেটে আঘাত করবেন তখন আমরা পুরো দৃশ্যটি জানতে পারব। তিনি উইকেটের মাঝে রানও করবেন। আমরা আশাবাদী যে তিনি ভারতের বিপক্ষে খেলতে পারবেন," মাহমুদ বলেছেন। প্রতিবেদনটি.



“তিনি একটি সাঁতারের সেশনে কাজ করেছেন এবং আজ জিমে কিছু উপরের-অর্ধেক কাজ করেছেন। আগামীকাল একটি স্ক্যান হবে যা আমাদের তার অবস্থার একটি পরিষ্কার চিত্র দেবে।"


মাহমুদ বলেন, সাকিব খেলতে চেয়েছিলেন কিন্তু তার অন্তর্ভুক্তি এতটা সোজা ছিল না।

"সাধারণত এই আঘাতগুলি অনেক ব্যথা তৈরি করে," তিনি বলেছিলেন। "এমনকি ঘুরে বেড়ানোও কঠিন। সাকিব বেশ ভালো আছেন। এটা আমাদের আশা জাগিয়েছে।"


"সাকিব খেলতে চায়, তাই যদি পরিস্থিতি এমন হয় যে সে eighty five-ninety শতাংশ ফিট, যেমন সে চোট পেয়ে শেষ ম্যাচে ছিল, আমরাও আশাবাদী। তবে এটা তার one hundred শতাংশ ফিটনেসের উপর নির্ভর করে।"মাহমুদ বলেছেন যে ৫০ ওভারের শোকেস ইভেন্টে বাংলাদেশের জন্য ছয় ম্যাচ বাকি রেখে সাকিবকে ঝুঁকিতে না ফেলার বিষয়ে তারা এখনও সতর্ক থাকবেন।


"আমরা চাই না সে আর একটি ম্যাচ খেলে টুর্নামেন্টের বাকি অংশ মিস করুক। এটা ডাক্তার এবং ফিজিওর ডাক।"টাইগারদের পুনেতে দুই দিনের বিরতি দেওয়া হয়েছিল এবং মঙ্গলবার অনুশীলনে ফিরবে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং ব্ল্যাক ক্যাপসের বিরুদ্ধে ভারী পরাজয়ের আগে তারা আফগানিস্তানের বিপক্ষে তাদের প্রথম খেলা জিতেছিল।











Tag: ফিট না হওয়া সাকিব,তামিমের প্রস্তাব মানতে চাননি শাকিব,আধা-ফিট তামিমকে নেওয়া হয়নি,কালকের খেলায় কে জিতেছে,২৪ ঘন্টা খেলার খবর,খেলার খবর ক্রিকেট বাংলাদেশ,ভারতের বিপক্ষে সাকিবের খেলা,ভারতের বিপক্ষে হাফ ফিট সাকিবের খেলাটা ভিষণ জরুরী,ভারতের বিপক্ষে অনিশ্চিত সাকিব,নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ,অধিনায়ক সাকিব অবশ্য,শতভাগ ফিট সাকিব,আশায় বিশ্ব পা রাখলো ২০২৩,মানসিকভাবে ফিট না,যোগ দিয়েছেন দলের সাথে,বাংলাদেশ ম্যাচের জন্য ফিট,বেশি দামের আশায়,সার্ভিস পাচ্ছিল বাংলাদেশ,ফিট হওয়ার ওপর,সময় মতো টসও হলো না পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে,পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে,ক্ষতিপূরনের আশায়,দক্ষিণ আফ্রিকা সফরের,বিদেশ যাত্রায় মেডিকেল ফিট-আনফিট,পুরোপুরি সুস্থ্য ও ফিট হওয়ার,বাংলাদেশ তাকিয়ে আছে,এশিয়া কাপে দুইবার মুখোমুখি,গত বছর একটা মারাত্মক ইনজুরিতে,বাংলাদেশ মঙ্গলবার মাঠে নামবে,আফগানিস্তানের বিপক্ষে,হোয়াইটওয়াশড হওয়ার শঙ্কায়,বাংলাদেশ মঙ্গলবার মাঠে নামবে,৫-৬ কেজি ওজন কমিয়ে পুরো ফিট,তাসকিনও আশা নিয়ে ছিলেন,বিশ্বকাপের দল ঘোষণা,কেন তাসকিনের সুযোগ হয়নি,তাসকিন-মুস্তাফিজদের উত্তরসূরি?,আশায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি),দলে যেসব ছোটখাটো ইনজুরি,টন্টনে হোটেলেও প্রবাসী বাংলাদেশিরা,প্রবাসী বাংলাদেশিরা ক্রিকেটারদের সঙ্গে ছবি,বাংলাদেশের ক্রিকেটারদের,জয়ে ফেরার আশায় বাংলাদেশ,য়েস্ট ইন্ডিজ সফরে