হাঁটুর চোটে ব্রাজিলের ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার

 

https://www.plpfree.com/2023/10/durga-puja-poster-plp-file-free.html

মঙ্গলবার উরুগুয়ের কাছে ব্রাজিলের 2-0 বিশ্বকাপ বাছাইপর্বের হারের প্রথমার্ধের শেষে হাঁটুর চোট নিয়ে মাঠ ছেড়ে যাওয়ার সময় নেইমার কান্নায় ভেঙে পড়েছিলেন এবং পরে তাকে ক্রাচে স্টেডিয়াম ছেড়ে যেতে দেখা গেছে।



31 বছর বয়সী এই স্ট্রাইকার সেন্টেনারিও স্টেডিয়ামে 44 তম মিনিটে রান করার সময় ছিটকে পড়েছিলেন এবং বাম হাঁটু ধরে রাখার সাথে সাথে উভয় দলের খেলোয়াড়রা তাকে ঘিরে ফেলেছিল।


হাঁটুর চোটে ব্রাজিলের ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার


মঙ্গলবার উরুগুয়ের কাছে ব্রাজিলের 2-0 বিশ্বকাপ বাছাইপর্বের হারের প্রথমার্ধের শেষে হাঁটুর চোট নিয়ে মাঠ ছেড়ে যাওয়ার সময় নেইমার কান্নায় ভেঙে পড়েছিলেন এবং পরে তাকে ক্রাচে স্টেডিয়াম ছেড়ে যেতে দেখা গেছে।



31 বছর বয়সী এই স্ট্রাইকার সেন্টেনারিও স্টেডিয়ামে 44 তম মিনিটে রান করার সময় ছিটকে পড়েছিলেন এবং বাম হাঁটু ধরে রাখার সাথে সাথে উভয় দলের খেলোয়াড়রা তাকে ঘিরে ফেলেছিল।



নেইমারকে একটি স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় যখন তিনি তার মুখের উপর হাত রেখেছিলেন, এবং সতীর্থ রিচার্লিসন তার স্থলাভিষিক্ত হন।



ব্রাজিলের মেডিকেল টিম হাফ টাইমে নেইমারের অবস্থা সম্পর্কে তাত্ক্ষণিক আপডেট পায়নি, তবে দলের ডাক্তার রদ্রিগো লাসমার ম্যাচের পরে বলেছিলেন যে তারকা খেলোয়াড় ইতিমধ্যে পরীক্ষা করেছেন এবং বুধবার আরও কিছু করা হবে।



লাসমার বলেন, "এই 24 ঘন্টা হাঁটু কীভাবে প্রতিক্রিয়া জানাবে, ফোলাভাব কেমন হবে তা দেখার জন্য গুরুত্বপূর্ণ হবে।" "ইমেজিং পরীক্ষাগুলি যা একটি নির্দিষ্ট রোগ নির্ণয়ের সংজ্ঞা দেবে। এটা বলা খুব তাড়াতাড়ি [যদি এটি লিগামেন্টের আঘাত হয়]। আসুন শান্তভাবে পরীক্ষার জন্য অপেক্ষা করি, শান্তভাবে মূল্যায়ন করি এবং যত তাড়াতাড়ি আমরা একটি সংজ্ঞা পাব আমরা আপনাকে জানাব। "



মন্টেভিডিওতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি নেইমার। স্টেডিয়াম ছাড়ার পর ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি বলেন, 'ঈশ্বর সব কিছু জানেন।




উরুগুয়ের ডারউইন নুনেজ উদ্বোধনী গোলটি করেন এবং মার্সেলো বিয়েলসার পক্ষে দ্বিতীয় গোলটি করেন নিকোলাস দে লা ক্রুজ। বিশ্বকাপ বাছাইপর্বের 37টি ম্যাচে এটি প্রথম পরাজয়ের সম্মুখীন হয়।



সৌদি প্রো লিগের আল হিলালের হয়ে খেলা নেইমার বৃহস্পতিবার ভেনেজুয়েলার বিপক্ষে 1-1 ড্রয়ের সময় তার সাবপার পারফরম্যান্সের কারণে বিশ্বকাপ বাছাইপর্বের আগে ভক্তদের দ্বারা সমালোচিত হয়েছিল।



ব্রাজিল অধিনায়ক কাসেমিরো গ্লোবো টেলিভিশনকে বলেন, 'আশা করি এটা গুরুতর কিছু নয়। "সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়, আমরা তাকে খুব ভালোবাসি। সে চোটের কারণে অনেক ভুগছে এবং যখন সে গতি বাড়াতে শুরু করে তখন সে আবার আহত হয়।



নেইমার 2010 সালে তার জাতীয় দলে আত্মপ্রকাশ করেছিলেন এবং ব্রাজিলের হয়ে 128 টি ম্যাচে 79 টি গোল করেছেন, তবে সাম্প্রতিক বছরগুলিতে তিনি ক্লাব এবং দেশ উভয়ের জন্যই আঘাতের সাথে লড়াই করেছেন। গোড়ালির চোটের কারণে গত দুই মরশুমের প্রতিটিতে তিনি একাধিক মাস মিস করেছেন এবং সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের উদ্বোধনী ম্যাচে হেরে যাওয়ার পরে কাতারে দুটি বিশ্বকাপ ম্যাচ বসেছিলেন।





Tags: পোস্টার ব্যানার PLP, BNP Somabesh Poster PLP, 25 July BNP Somabesh, free plp, bnp eid plp file download, bnp eid poster plp file, bnp poster background, bnp poster design, election poster plp file download, bnp poster png, bnp banner design, bnp poster eid, pixellab project file, bnp poster design, bnp banner design plp,বেগম খালেদা জিয়ার জন্মদিন পোস্টার PLP, free plp, pixellab project file, Bnp Eid plp file download, Image of BNP Poster background, BNP Poster background, Image of BNP Poster PNG, BNP Poster PNG, Image of Bnp poster eid, Bnp poster eid, Image of BNP banner Design, BNP banner Design, free plp file download, election poster plp file download, বিএনপি পোস্টার ব্যাকগ্রাউন্ড, বিএনপি ঈদের ব্যানার, বিএনপির ব্যানার, বিএনপির পোস্টার, বিএনপির পোস্টার, বিএনপির ছবি, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ২০২২, সংগঠনের ব্যানার ডিজাইন, ব্যানার ডিজাইন সফটওয়্যার ডাউনলোড, বিএনপি পোস্টার ব্যাকগ্রাউন্ড, রাজনৈতিক পোস্টার ডিজাইন plp file download, বিএনপির পোস্টার, রাজনৈতিক ব্যানার ডিজাইন PNG, রাজনৈতিক পোস্টার ব্যাকগ্রাউন্ড, BNP PLP file download, বিএনপি লোগো, বেনার ডিজাইন ব্যাকগ্রাউন্ড,ব্যানার/পোস্টার ডিজাইন,ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পোস্টার,প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানার,আওয়ামী লীগের পোস্টার,যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী ব্যানার,দোকানের ব্যানার ডিজাইন ব্যাকগ্রাউন্ড,স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার,রাজনৈতিক ব্যানার ডিজাইন PNG,১৯ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন Plp File,BNP Poster design,bnp new Poster design,১লা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন পিএলপি,1st September BNP Foundation Anniversary Poster Design PLP,প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন,ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন,ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন,আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার,আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার,প্রতিষ্ঠা বার্ষিকী টাইপোগ্রাফি,প্রতিষ্ঠা বার্ষিকী টাইপোগ্রাফি,প্রতিষ্ঠা বার্ষিকী png,প্রতিষ্ঠা বার্ষিকী png,বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ২০২৩,বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ২০২৩,bnp poster design