কিভাবে ইউটিউবে টাকা আয় করা যায় (How to earn cash on YouTube)

You tube erning

You may earn cash on YouTube by means of making use of for and being accepted to the YouTube companion application. Best channels that observe our YouTube channel monetization rules can be able to monetize.

কয়েকটি নোট

আপনি YouTube-এ কী তৈরি করতে পারেন তা আমরা আপনাকে বলব না, তবে আমাদের দর্শক, নির্মাতা এবং বিজ্ঞাপনদাতাদের দ্বারা সঠিকভাবে কাজ করার দায়িত্ব আমাদের রয়েছে। আপনি যদি YouTube পার্টনার প্রোগ্রামে থাকেন, তাহলে আপনি YouTube এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। YouTube পার্টনার প্রোগ্রামে থাকাকালীন, আমরা আপনাকে একটি উচ্চ মান ধরে রাখি।


আমরা ভাল নির্মাতাদের পুরস্কৃত করছি তা নিশ্চিত করতে, আপনি YouTube পার্টনার প্রোগ্রামে গৃহীত হওয়ার আগে আমরা আপনার চ্যানেল পর্যালোচনা করি। আপনি আমাদের সমস্ত নীতি এবং নির্দেশিকা পূরণ করছেন তা নিশ্চিত করতে আমরা ক্রমাগত চ্যানেলগুলি পর্যালোচনা করি।


আপনি YouTube থেকে আপনার উপার্জনের উপর কর দিতে দায়বদ্ধ হতে পারেন; নীচে আরও খুঁজে বের করুন।




YouTube পার্টনার প্রোগ্রামে অর্থ উপার্জনের উপায়

আপনি নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলির মাধ্যমে YouTube এ অর্থ উপার্জন করতে পারেন:


বিজ্ঞাপনের আয়:

 ওয়াচ পৃষ্ঠা বিজ্ঞাপন এবং শর্টস ফিড বিজ্ঞাপন থেকে উপার্জন করুন।

কেনাকাটা: 

আপনার অনুরাগীরা আপনার দোকান থেকে পণ্যগুলি ব্রাউজ করতে এবং কিনতে পারে, অথবা YouTube শপিং অনুমোদিত প্রোগ্রামের মাধ্যমে অন্যান্য ব্র্যান্ডের পণ্যগুলিকে ট্যাগ করতে পারে৷

ইউটিউব প্রিমিয়াম আয়: 

একটি YouTube প্রিমিয়াম সাবস্ক্রাইবার যখন আপনার কন্টেন্ট দেখেন তখন তাদের সাবস্ক্রিপশন ফি এর অংশ পান।

চ্যানেল মেম্বারশিপ: 

আপনার সদস্যরা বিশেষ সুবিধা পাওয়ার বিনিময়ে মাসিক বারবার পেমেন্ট করে।

সুপার চ্যাট এবং সুপার স্টিকার: আপনার অনুরাগীরা তাদের বার্তা বা অ্যানিমেটেড ছবি লাইভ চ্যাট স্ট্রীমে হাইলাইট করার জন্য অর্থ প্রদান করে।

সুপার ধন্যবাদ: 



আপনার ভক্তরা একটি মজার অ্যানিমেশন দেখার জন্য অর্থ প্রদান করে এবং আপনার ভিডিও বা quick-এর মন্তব্য বিভাগে তাদের বার্তা হাইলাইট করে।

প্রতিটি বৈশিষ্ট্যের গ্রাহক এবং ভিউ গণনার প্রয়োজনীয়তার উপরে তার নিজস্ব যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে। যদি আমাদের পর্যালোচকরা বিশ্বাস করেন যে আপনার চ্যানেল বা ভিডিও যোগ্য নয়, তাহলে নির্দিষ্ট বৈশিষ্ট্যগুলি উপলব্ধ নাও হতে পারে৷ এই অতিরিক্ত থ্রেশহোল্ড দুটি প্রধান কারণে বিদ্যমান। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল যে বৈশিষ্ট্যটি উপলব্ধ রয়েছে সেখানে আমাদের আইনি প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। তারপর, যেহেতু আমরা ভাল নির্মাতাদের পুরস্কৃত করতে চাই, তাই আমাদের নিশ্চিত করতে হবে যে আপনার চ্যানেলে আমাদের যথেষ্ট প্রসঙ্গ আছে। সাধারণত, এই প্রসঙ্গের অর্থ হল পর্যালোচনা করার জন্য আমাদের আরও কন্টেন্ট প্রয়োজন।

মনে রাখবেন যে আপনার বিষয়বস্তু আমাদের নীতির সাথে সঙ্গতিপূর্ণ কিনা তা নিশ্চিত করতে আমরা ক্রমাগত চ্যানেলগুলি পর্যালোচনা করি।





tag:আপনি YouTube পার্টনার প্রোগ্রামের জন্য আবেদন করে এবং গৃহীত হয়ে YouTube-এ অর্থ উপার্জন করতে পারেন। শুধুমাত্র আমাদের YouTube চ্যানেল নগদীকরণ নীতি অনুসরণ করে এমন চ্যানেলগুলি নগদীকরণ করতে সক্ষম হতে পারে।